সংবাদ শিরোনাম :
শেখ হাসিনাকে আমরা অবসর নিতে দেব না: কাদের

শেখ হাসিনাকে আমরা অবসর নিতে দেব না: কাদের

শেখ হাসিনাকে আমরা অবসর নিতে দেব না: কাদের
শেখ হাসিনাকে আমরা অবসর নিতে দেব না: কাদের

ফেনী: প্রধানমন্ত্রী শেখ হাসিনার মতো রাজনৈতিক ব্যক্তিত্ব চাইলেই অবসর নিতে পারেন না বলে মন্তব্য করেছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

মঙ্গলবার সকালে ফেনী সার্কিট হাউসে স্থানীয় সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে তিনি এ মন্তব্য করেন।

কাদের বলেন, অবসর নেওয়াটা তার ব্যক্তিগত সিদ্ধান্তের ব্যাপার। তবে বাংলাদেশের জনগণের চাহিদার সঙ্গে তাকে সঙ্গতি রাখতে হবে। আমরা তাকে রাজনীতি থেকে অবসর নিতে দেব না।

তিনি বলেন, বিগত ৪৩ বছরে সততা, যোগ্যতা ও দক্ষতায় কেউ শেখ হাসিনাকে অতিক্রম করতে পারেননি। তিনি নিজেকেই নিজে অতিক্রম করেছেন। ইচ্ছে করলেই তিনি রাজনীতি ছেড়ে চলে যেতে পারেন না।

পিলখানা হত্যাকাণ্ডের বিচার নিয়ে বিএনপির মহাসচিব মির্জা ফখরুলের বক্তব্য প্রসঙ্গে সেতুমন্ত্রী বলেন, পিলখানা হত্যাকাণ্ড শুরুর আগেই খালেদা জিয়া কোথায় গেছেন, ফখরুল সাহেবেরা তাঁকে ২৪ ঘণ্টা কোথায় লুকিয়ে রেখেছিলেন, সে রহস্য উদ্ঘাটিত হলে কেঁচো খুঁড়তে বিষধর সাপ বেরিয়ে আসতে পারে।

কূটনীতিকদের সঙ্গে সাক্ষাৎ করে বিএনপির অভিযোগ প্রসঙ্গে ওবায়দুল কাদের বলেন, বেগম খালেদা জিয়া যতটা-না অসুস্থ তার চাইতে তার অসুস্থতা নিয়ে বেশি রাজনীতি করা হচ্ছে। এ বিষয়টাতে কারা রাজনৈতিক কালার দিতে চাইছে। নীতি নির্ধারণীতে বিএনপি দুর্বল ও নেতিবাচক রাজনীতির কারণে ক্রমাগত জন সমর্থন হারাচ্ছে। তারা নির্বাচনেও ব্যর্থ, আন্দোলনেও ব্যর্থ।

সড়ক ও জনপথ অধিদফতরের উন্নয়নের ব্যাপারে সেতুমন্ত্রী বলেন, চলতি বছরের মধ্যে সড়ক যোগাযোগ ব্যবস্থায় বৈপ্লবিক পরিবর্তন দৃশ্যমান হবে। সরকার পর্যায়ক্রমে সড়কে শৃঙ্খলা ফিরিয়ে আনতে কাজ করছে।

তিনি বলেন, আওয়ামী লীগ সরকার ফের ক্ষমতায় আসার পর নতুন উদ্যমে কাজ শুরু হয়েছে। মেগা প্রকল্পগুলোর কাজের গতিশীলতা এসেছে। আগামী ১০ মার্চ ঢাকা-চট্টগ্রাম জাতীয় মহাসড়কের দ্বিতীয় কাঁচপুর সেতু প্রধানমন্ত্রী ভিডিও কনফারেন্সের মাধ্যমে উদ্বোধন করবেন। জুনের মধ্যে একই সড়কের দ্বিতীয় মেঘনা-গোমতী সেতুও উদ্বোধন করা হবে। এ তিনটি নতুন সেতু নির্মাণ শেষে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে যানজটের অবসান হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com